শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন
নোটিশ :
নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার সহ মনের কথা ও তথ্য দিয়ে  সংবাদ পাঠাতে পারেন, আপনার পরিচয় গোপন রেখে যাচাই বাছাই করে  নিয়ম অনুযায়ী   প্রকাশ করা হবে ।
শিরোনামঃ
হবিগঞ্জ সদর উপজেলার হাওরে বোরো ধান কর্তন উৎসব অস্বাস্থ্যকর, অনিরাপদ ও নন-ফুড ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে হবিগঞ্জে ক্যাবের মানববন্ধন লিফলেট বিতরণ ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান হবিগঞ্জ ২৫০ শয়্যা জেলা সদর হাসপাতাল দালালদের দখলে আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ আহত ৪০ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সারওয়ার হোসেন । পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সোহাগ চৌধুরী হবিগঞ্জ ইন্ডাস্টিয়াল পার্কে প্রাণের চিপস কারখানায় আগুন হবিগঞ্জ যাত্রী কল্যাণের বিবৃতির পর বিভিন্ন রোডে অতিরিক্ত ভাড়া আদায়কারী সিএনজিকে জরিমানা করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। পাগল মন রে রফিক হত্যা মামলার প্রধান আসামি কায়সারকে গ্রেফতার করছে র‍্যাব

মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ হবিগঞ্জ পৌর কমিটি অনুমোদন

মোহাম্মদ শাহ্ আলম
  • আপলোডের সময় : রবিবার, ২৫ জুন, ২০২৩
  • ৬৭ বার পঠিত

বাংলাদেশ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ হবিগঞ্জ পৌর কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় হবিগঞ্জ কোর্ট জামে মসজিদে মাওলানা মুফতি জুবায়ের আহমদ এর সভাপতিত্বে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্য বিবাহ প্রতিরোধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির লক্ষ্যে আলোচনা সভা ও পৌর কমিটি গঠন করা হয়। সর্ব সম্মতিক্রমে মুফতি জুবায়ের আহমদ সভাপতি, মুফতি নাছির উদ্দিন খান সাধারণ সম্পাদক ও মুফতি আবু হুরায়রা মাছুমকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ হবিগঞ্জের জেলা সভাপতি মাওলানা আবু তৈয়ব মোজাহিদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক মাওলানা তাফাজ্জুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোজাহিদ আহমদ মানিক, সহ-সাংগঠনিক সম্পাদক,মাওলানা আব্দুস সালাম
কোষাধ্যক্ষ মাওলানা আব্দুর রহমান,ও হবিগঞ্জ সদর উপজেলা সাধারণ সম্পাদক মোহাম্মদ নায়েব হোসাইন প্রমুখ ।বক্তাগণ ইসলামিক ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত শিক্ষকদের রাজস্ব খাতে নিতে সরকারের প্রতি জোর দাবি জানিয়েছেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..