শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
নোটিশ :
নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার সহ মনের কথা ও তথ্য দিয়ে  সংবাদ পাঠাতে পারেন, আপনার পরিচয় গোপন রেখে যাচাই বাছাই করে  নিয়ম অনুযায়ী   প্রকাশ করা হবে ।
শিরোনামঃ
হবিগঞ্জ সদর উপজেলার হাওরে বোরো ধান কর্তন উৎসব অস্বাস্থ্যকর, অনিরাপদ ও নন-ফুড ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে হবিগঞ্জে ক্যাবের মানববন্ধন লিফলেট বিতরণ ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান হবিগঞ্জ ২৫০ শয়্যা জেলা সদর হাসপাতাল দালালদের দখলে আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ আহত ৪০ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সারওয়ার হোসেন । পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সোহাগ চৌধুরী হবিগঞ্জ ইন্ডাস্টিয়াল পার্কে প্রাণের চিপস কারখানায় আগুন হবিগঞ্জ যাত্রী কল্যাণের বিবৃতির পর বিভিন্ন রোডে অতিরিক্ত ভাড়া আদায়কারী সিএনজিকে জরিমানা করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। পাগল মন রে রফিক হত্যা মামলার প্রধান আসামি কায়সারকে গ্রেফতার করছে র‍্যাব

রাজধানীর মগবাজার এলাকায় উড়ালসড়কে বাসে আগুন

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০১৭
  • ৮১৭ বার পঠিত

রাজধানীর মগবাজার এলাকায় উড়ালসড়কে একটি বাসে আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ বুধবার বেলা পৌনে একটার দিকে এ ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানা যায়, ঢাকা-গাজীপুর সড়কপথে চলা মনজিল পরিবহনের একটি বাসে আগুন লাগে। বাসটি তখন মগবাজার ও মৌচাকের মাঝামাঝি এলাকায় ছিল। ওয়ারলেস গেট এলাকায় উড়ালসড়কের ঢাল দিয়ে নামার সময় বাসে হঠাৎ আগুন ধরে যায়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ১২ মিনিটের মধ্যে আগুন নিভিয়ে ফেলে। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..