সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
নোটিশ :
নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার সহ মনের কথা ও তথ্য দিয়ে  সংবাদ পাঠাতে পারেন, আপনার পরিচয় গোপন রেখে যাচাই বাছাই করে  নিয়ম অনুযায়ী   প্রকাশ করা হবে ।
শিরোনামঃ
হবিগঞ্জে পিটিয়ে হত্যার দায়ে ৭জনের মৃত্যুদন্ড ১০ জনের যাবজ্জীবন ও১ লাখ টাকা জনপ্রতি অর্থদন্ড হবিগঞ্জ সদর উপজেলার হাওরে বোরো ধান কর্তন উৎসব অস্বাস্থ্যকর, অনিরাপদ ও নন-ফুড ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে হবিগঞ্জে ক্যাবের মানববন্ধন লিফলেট বিতরণ ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান হবিগঞ্জ ২৫০ শয়্যা জেলা সদর হাসপাতাল দালালদের দখলে আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ আহত ৪০ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সারওয়ার হোসেন । পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সোহাগ চৌধুরী হবিগঞ্জ ইন্ডাস্টিয়াল পার্কে প্রাণের চিপস কারখানায় আগুন হবিগঞ্জ যাত্রী কল্যাণের বিবৃতির পর বিভিন্ন রোডে অতিরিক্ত ভাড়া আদায়কারী সিএনজিকে জরিমানা করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। পাগল মন রে

লাখাইয়ে সংঘর্ষে ঘটনায় ৪শ’ জনের বিরুদ্ধে মামলা

লাখাই(হবিগঞ্জ) প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ১৭৫ বার পঠিত

লাখাই(হবিগঞ্জ)প্রতিনিধি::হবিগঞ্জের লাখাইয়ে দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৪শ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার লাখাই থানার এসআই শুভ চন্দ্র সাহা বাদি হয়ে ২৮ জনের নাম উল্লেখ করে আরও ৩/৪শ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সন্ধ্যায় ওই উপজেলার মোড়াকরি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম মোল্লা ফয়সলের (মোটরসাইকেল প্রতীক) পক্ষে একটি মিছিল বের করা হয়। একই সময় অপর স্বতন্ত্র প্রার্থী সালা উদ্দিন সুমনের (চশমা প্রতীকের) পক্ষে আরও একটি মিছিল বের করে তার সমর্থকরা। উভয় মিছিল মুখোমুখি হলে তারা উত্তেজিত হয়ে উঠে। তখন তাদের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, তিনিসহ ৯ জন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন। তারা বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন। যেহেতু এ উপজেলায় ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচন তাই তারা আহত অবস্থায় থেকেও পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ চালিয়ে যাচ্ছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এখনও পর্যন্ত কেউ গ্রেফতার না হলেও অভিযান অব্যাহত আছে।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..