সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
নোটিশ :
নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার সহ মনের কথা ও তথ্য দিয়ে  সংবাদ পাঠাতে পারেন, আপনার পরিচয় গোপন রেখে যাচাই বাছাই করে  নিয়ম অনুযায়ী   প্রকাশ করা হবে ।
শিরোনামঃ
হবিগঞ্জে পিটিয়ে হত্যার দায়ে ৭জনের মৃত্যুদন্ড ১০ জনের যাবজ্জীবন ও১ লাখ টাকা জনপ্রতি অর্থদন্ড হবিগঞ্জ সদর উপজেলার হাওরে বোরো ধান কর্তন উৎসব অস্বাস্থ্যকর, অনিরাপদ ও নন-ফুড ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে হবিগঞ্জে ক্যাবের মানববন্ধন লিফলেট বিতরণ ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান হবিগঞ্জ ২৫০ শয়্যা জেলা সদর হাসপাতাল দালালদের দখলে আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ আহত ৪০ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সারওয়ার হোসেন । পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সোহাগ চৌধুরী হবিগঞ্জ ইন্ডাস্টিয়াল পার্কে প্রাণের চিপস কারখানায় আগুন হবিগঞ্জ যাত্রী কল্যাণের বিবৃতির পর বিভিন্ন রোডে অতিরিক্ত ভাড়া আদায়কারী সিএনজিকে জরিমানা করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। পাগল মন রে

হবিগঞ্জ রেড ক্রিসেন্টের অর্থ সহায়তা বিতরণ অনুষ্ঠানে!এমপি আবু জাহির

বদরুল আলম
  • আপলোডের সময় : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৬৬ বার পঠিত

প্রত্যন্ত এলাকার মানুষের চিকিৎসা নিশ্চিত করেছেন”শেখ হাসিনা!
এ সময় দেশের প্রত্যন্ত অ লের লোকজন চিকিৎসা বি ত থাকলেও এখন আর সেই অবস্থা আর নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবহেলিত সেই এলাকা লগুলোতে চিকিৎসা সেবা নিশ্চিত করেছেন; এসব এলাকায় শহরের সকল সুবিধা করে দিয়েছেন।
হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির আজকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারে আর্থিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, রেডক্রস বা রেড ক্রিসেন্ট এমন একটি সংস্থা যারা যে কোনো দুর্যোগে দুর্ঘটনা কবলিত মানুষের পাশে এসে দাঁড়ায়। বাংলাদেশের প্রত্যন্ত অচ্ঞল পর্যন্ত এর কার্যক্রম অব্যাহত রয়েছে। হবিগঞ্জেও মানবিকতার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে এ সংস্থা।
অনুষ্ঠানে ২০২২ সালে বন্যায় ক্ষতিগ্রস্ত হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ও তেঘরিয়া ইউনিয়নে বাছাই করা ৪শ’পরিবারকে সহায়তা প্রদান করা হয়। পরিবারকে নগদ টাকা সাড়ে ৪ হাজার করে মোট ১৮ লাখ টাকা ও সবজ্বি বীজ দেওয়া হয়।
হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী ও পৌর মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউনিটের ভাইস চেয়ারম্যান সফিকুল বারী আউয়াল, হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মোঃ মিজানুর রহমান শামীম, যুবলীগ নেতা শফিকুজ্জামান হিরাজ, ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমএ মোতালিব, কায়সার আহমেদ, রেড ক্রিসেন্টের কর্মকর্তা পংকজ কুমার সরকার প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..