সোমবার, ২০ মে ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
নোটিশ :
নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার সহ মনের কথা ও তথ্য দিয়ে  সংবাদ পাঠাতে পারেন, আপনার পরিচয় গোপন রেখে যাচাই বাছাই করে  নিয়ম অনুযায়ী   প্রকাশ করা হবে ।
শিরোনামঃ
হবিগঞ্জে পিটিয়ে হত্যার দায়ে ৭জনের মৃত্যুদন্ড ১০ জনের যাবজ্জীবন ও১ লাখ টাকা জনপ্রতি অর্থদন্ড হবিগঞ্জ সদর উপজেলার হাওরে বোরো ধান কর্তন উৎসব অস্বাস্থ্যকর, অনিরাপদ ও নন-ফুড ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে হবিগঞ্জে ক্যাবের মানববন্ধন লিফলেট বিতরণ ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান হবিগঞ্জ ২৫০ শয়্যা জেলা সদর হাসপাতাল দালালদের দখলে আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ আহত ৪০ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সারওয়ার হোসেন । পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সোহাগ চৌধুরী হবিগঞ্জ ইন্ডাস্টিয়াল পার্কে প্রাণের চিপস কারখানায় আগুন হবিগঞ্জ যাত্রী কল্যাণের বিবৃতির পর বিভিন্ন রোডে অতিরিক্ত ভাড়া আদায়কারী সিএনজিকে জরিমানা করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। পাগল মন রে

মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ হবিগঞ্জ সদর উপজেলা কমিটি গঠন

মোহাম্মদ শাহ্ আলম
  • আপলোডের সময় : সোমবার, ১৯ জুন, ২০২৩
  • ৬৭ বার পঠিত

মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ হবিগঞ্জ সদর উপজেলা কমিটি গঠন উপলক্ষে উপজেলার শিক্ষকদের নিয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক ও বাল্য বিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা সভা ১৭ জুন শনিবার সকাল ১০টায় ৫নং গোপায়া ইউনিয়ন পরিষদ কমপ্লেক্ষের হল রুমে অনুষ্ঠিত হয়।
খাজা মঈনউদ্দীন চিশ্তী (রহ:) জামে মসজিদ বহুলার ইমাম মাওলানা দিদার আলী রেজভী’র সভাপতিত্বে ও মোহাম্মদ নায়েব হোসাইন এর পরিচালনায়,আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ হবিগঞ্জ জেলা কমিটির সভাপতি মাওলানা আবু তৈয়্যব মোজাহিদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মউশিক শিক্ষক কল্যাণ পরিষদ বাংলাদেশ হবিগঞ্জ জেলা কমিটির সাধারণ সম্পাদক মাওলানা তাফাজ্জুল হক, সাংগঠনিক সম্পাদক মাওলানা মোজাহিদ আহমেদ মানিক প্রমুখ।
২য় অধিবেশনে সর্বসম্মতিক্রমে মুফতি কাজ্বী মো:আব্দুল কাইয়ুম সিদ্দিকী- সভাপতি, মোহাম্মদ নায়েব হোসাইন, সাধারণ সম্পাদক ও মাওলানা কারী আব্দুল আহাদকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট হবিগঞ্জ সদর উপজেলা কমিটি গঠন করা হয়।
পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠন করা হবে।
বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশন এই দেশে ধর্ম প্রচার ও প্রসারে কাজ করে যাচ্ছে। এই ফাউন্ডেশনের অধিনে সারাদেশে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। বর্তমান প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা প্রকল্প রাজস্ব খাতে নেয়ার জন্য জোর দাবী জানান বক্তাগণ। আল্লাহ তায়ালা কবুল করুক, আমীন
পরে জেলা প্রশাসক, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র ও জনপ্রতিনিধি দের কাছে স্মারক প্রদান করা হবে ,

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..