মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
নোটিশ :
নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার সহ মনের কথা ও তথ্য দিয়ে  সংবাদ পাঠাতে পারেন, আপনার পরিচয় গোপন রেখে যাচাই বাছাই করে  নিয়ম অনুযায়ী   প্রকাশ করা হবে ।
শিরোনামঃ
হবিগঞ্জ সদর উপজেলার হাওরে বোরো ধান কর্তন উৎসব অস্বাস্থ্যকর, অনিরাপদ ও নন-ফুড ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে হবিগঞ্জে ক্যাবের মানববন্ধন লিফলেট বিতরণ ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান হবিগঞ্জ ২৫০ শয়্যা জেলা সদর হাসপাতাল দালালদের দখলে আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ আহত ৪০ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সারওয়ার হোসেন । পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সোহাগ চৌধুরী হবিগঞ্জ ইন্ডাস্টিয়াল পার্কে প্রাণের চিপস কারখানায় আগুন হবিগঞ্জ যাত্রী কল্যাণের বিবৃতির পর বিভিন্ন রোডে অতিরিক্ত ভাড়া আদায়কারী সিএনজিকে জরিমানা করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। পাগল মন রে রফিক হত্যা মামলার প্রধান আসামি কায়সারকে গ্রেফতার করছে র‍্যাব

রফিক হত্যা মামলার প্রধান আসামি কায়সারকে গ্রেফতার করছে র‍্যাব

বিশেষ প্রতিনিধি
  • আপলোডের সময় : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ১৪ বার পঠিত

হবিগঞ্জ সদর উপজেলার বামকান্দি গ্রামের আলোচিত রফিক হত্যা মামলার প্রধান আসামি ১নং লোকড়া ইউনিয়নের চেয়ারম্যান কায়সার রহমান কে গ্রেফতার করছে র‍্যাব।শুক্রবার (৫) এপ্রিল সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য র‍্যাব -৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) সহকারী পুলিশ সুপার মোঃ আজাহার হোসেন এই তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন,শুক্রবার গোপন সংবাদ এর ভিত্তিতে র‍্যাব -৩ ও র‍্যাব ৯ এর যৌথ অভিযানে কায়সার রহমান কে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেফতার করা হয়।এত দিন সে আত্মগোপনে ছিল।প্রসঙ্গ এই যে চলতি বছরের ৬ মার্চ রাতে স্থানীয় একটি মাজারে ওরুস অনুষ্ঠানে নাগরদোলায় চড়া নিয়ে নিহত রফিকের ভাতিজা নাদিম এবং ইউ/পি চেয়ারম্যান কায়সার রহমান এর ভাগ্নে মোশাররফ হোসেন এর সঙ্গে ঝগড়া হয়।পরদিন এই ঘটনা নিয়ে বামকান্দি বাজারে রফিক এবং কায়সার রহমান মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যারে কায়সার রহমান ও তার লোকজন রফিকের উপর হামলা চালায়। পরে মুমূর্ষু অবস্থায় রফিক কে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকা কলেজ হাসপাতালে রেফার করা হয়।পরবর্তীতে ১০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় রফিক মৃত্যু বরণ করে। এই ঘটনায় নিহত রফিক এর ছেলে মোঃ সাকিব বাদী হয়ে হবিগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কগ (১) আদালতে ইউ/পি চেয়ারম্যান কায়সার রহমান কে প্রধান আসামি করে ১১জনের নাম উল্লেখ করে অঙ্গাত আর ও ৭/৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।বিচারক ফখরুল ইসলাম মামলাটি আমল গ্রহণ করে এফআর গন্যে রুজ করার জন্য ওসি হবিগঞ্জ সদর কে নির্দেশ প্রদান করেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..