রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
নোটিশ :
নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার সহ মনের কথা ও তথ্য দিয়ে  সংবাদ পাঠাতে পারেন, আপনার পরিচয় গোপন রেখে যাচাই বাছাই করে  নিয়ম অনুযায়ী   প্রকাশ করা হবে ।
শিরোনামঃ
হবিগঞ্জে পিটিয়ে হত্যার দায়ে ৭জনের মৃত্যুদন্ড ১০ জনের যাবজ্জীবন ও১ লাখ টাকা জনপ্রতি অর্থদন্ড হবিগঞ্জ সদর উপজেলার হাওরে বোরো ধান কর্তন উৎসব অস্বাস্থ্যকর, অনিরাপদ ও নন-ফুড ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে হবিগঞ্জে ক্যাবের মানববন্ধন লিফলেট বিতরণ ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান হবিগঞ্জ ২৫০ শয়্যা জেলা সদর হাসপাতাল দালালদের দখলে আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ আহত ৪০ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সারওয়ার হোসেন । পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সোহাগ চৌধুরী হবিগঞ্জ ইন্ডাস্টিয়াল পার্কে প্রাণের চিপস কারখানায় আগুন হবিগঞ্জ যাত্রী কল্যাণের বিবৃতির পর বিভিন্ন রোডে অতিরিক্ত ভাড়া আদায়কারী সিএনজিকে জরিমানা করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। পাগল মন রে

হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে আলোচনায় ওয়াসিম উদ্দিন খাঁন

ষ্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২৪ বার পঠিত

।দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষ হওয়ায় দরজায় কড়া নাড়ছে উপজেলা পরিষদের নির্বাচন।বাংলাদেশ নির্বাচন কমিশন এর তথ্য মতে চলতি মাসের শেষ দিকে উপজেলা পরিষদের নির্বাচনের তপশীল ঘোষণা হতে পারে। এই দিকে হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে আলোচনায় আছেন বিশিষ্ট ব্যবসায়ী ও তরুণ সমাজ সেবক, হবিগঞ্জ পশ্চিম এলাকার বৃহত্তম সংগঠন বার একতা যুব সংঘ এর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ ওয়াসিম উদ্দিন খাঁন। ক্লীন ইমেজের প্রতিচ্ছবি, পরিচ্ছন্ন ব্যাক্তিত্ব ও দান বীর হিসেবে এলাকায় সুখ্যাতি রয়েছে তার।সরজমিনে খোঁজ খবর নিয়ে জানা যায়, ২০২০ সালে বাংলাদেশ সহ বিশ্বে মহামারি করোনা দেখা দেয়।যার ফলে মানুষ গৃহবন্দী হয়ে মানবেতর জীবনযাপন করতে থাকেন। দুই বেলার আহার যোগার করা মানুষের জন্য কষ্টসাধ্য হয়ে দাঁড়ায়।এমন পরিস্থিতিতে রিচি গ্রামের মধ্যে সর্ব প্রথম নিজ উদ্যোগ ও অর্থায়নে রিচি গ্রাম সহ অন্যান্য এলাকার গৃহবন্দী মানুষের মাঝে বাড়ি বাড়ি গিয়ে নিত্য প্রয়োজনীয় জিনিস পৌঁছে দেন।এবং চলতি বছর অর্থাৎ ২০২০ সালের পবিত্র ঈদ উল ফিতর যাহাতে সুন্দর করে উদযাপন করতে পারে সে জন্য হত-দরিদ্র, গরীব অসহায় মানুষের মাঝে পুনরায় বাড়ি বাড়ি গিয়ে ঈদ সামগ্রী (নতুন পোষাক) বিতরণ করেন।সমাজে থেকে মদ-গাজা,ইয়াবা, ফেনসিডিল, ইভটিজিং সহ অসামাজিক কার্যকলাপ দূর করার লক্ষ্যে নিজ উদ্যোগে হবিগঞ্জ পশ্চিম এলাকার সচেতন ব্যাক্তিদের সমন্বয়ে হবিগঞ্জ পশ্চিম এলাকায় গড়ে তুলেছেন বার একতা যুব সংঘ নামে একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন। তাছাড়া ১নং লোকড়া ইউনিয়নের অন্তর্ভুক্ত দক্ষিণ বামকান্দির বাজারে নিজ উদ্যোগে গড়ে তুলেছেন একটি জামে মসজিদ। এছাড়া ও বিভিন্ন মসজিদ মাদ্রাসা সহ এলাকার বিভিন্ন উন্নয়নে রাখছেন মূখ্য ভূমিকা। হবিগঞ্জ সদর উপজেলার বিভিন্ন গ্রাম কর্তৃক আয়োজিত ফুটবল টুর্নামেন্টে অতিথি হিসেবে ওনার উপস্থিতি লক্ষ্যণীয়।চলতি বছরে ধল গ্রামের খেলার মাঠ সংস্কারের জন্য তিনি ২০ হাজার টাকা অনুদান দেন। ২০২১ সালে যাদবপুর গ্রামের দীর্ঘ দিনের সেচ প্রকল্পের সমস্যার সমাধান করেন ওয়াসিম উদ্দিন খাঁন। এই চলতি বছরেই যাদবপুর গ্রামের শতাধিক গরীব অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন তিনি। এই বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি বলেন, জনাব মোঃ ওয়াসিম উদ্দিন খাঁন কোন জনপ্রতিনিধি না হয়ে ও সদর উপজেলার বিভিন্ন গ্রামে যে উন্নয়ন করেছেন তা সত্যিই প্রশংসা পাওয়ার দাবিদার।তাই এমন মানুষ কে তিনি ভোট দিয়ে উপজেলা চেয়ারম্যান বানাবেন বলে তিনি জানান। এই বিষয়ে জনাব মোঃ ওয়াসিম উদ্দিন খাঁন বলেন,হবিগঞ্জ সদর উপজেলার চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার জন্য অনেক শুভাকাঙ্ক্ষী সহ এলাকার মানুষের সারা পাচ্ছি। তাই তাদের ভালবাসার প্রতিদান দেয়ার জন্য আমি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্তে উপনীত হয়েছি।সকলে আমার জন্য দোয়া করবেন।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..