সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন
নোটিশ :
নিজের নাম, ঠিকানা ও মোবাইল নাম্বার সহ মনের কথা ও তথ্য দিয়ে  সংবাদ পাঠাতে পারেন, আপনার পরিচয় গোপন রেখে যাচাই বাছাই করে  নিয়ম অনুযায়ী   প্রকাশ করা হবে ।
শিরোনামঃ
হবিগঞ্জে পিটিয়ে হত্যার দায়ে ৭জনের মৃত্যুদন্ড ১০ জনের যাবজ্জীবন ও১ লাখ টাকা জনপ্রতি অর্থদন্ড হবিগঞ্জ সদর উপজেলার হাওরে বোরো ধান কর্তন উৎসব অস্বাস্থ্যকর, অনিরাপদ ও নন-ফুড ড্রামে ভোজ্যতেল ব্যবহারের প্রতিবাদে হবিগঞ্জে ক্যাবের মানববন্ধন লিফলেট বিতরণ ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান হবিগঞ্জ ২৫০ শয়্যা জেলা সদর হাসপাতাল দালালদের দখলে আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ আহত ৪০ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সারওয়ার হোসেন । পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো:সোহাগ চৌধুরী হবিগঞ্জ ইন্ডাস্টিয়াল পার্কে প্রাণের চিপস কারখানায় আগুন হবিগঞ্জ যাত্রী কল্যাণের বিবৃতির পর বিভিন্ন রোডে অতিরিক্ত ভাড়া আদায়কারী সিএনজিকে জরিমানা করেছে হবিগঞ্জ জেলা প্রশাসন। পাগল মন রে

১০০ জনকে নিয়োগ দেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স

চাকরি ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১০৭ বার পঠিত
জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। প্রতিষ্ঠানটিতে ‘এক্সিকিউটিভ (কাস্টমার সার্ভিস)’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।
পদের নাম
এক্সিকিউটিভ (কাস্টমার সার্ভিস)।
পদসংখ্যা
মোট ১০০ জন।
শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে ইংলিশ মিডিয়াম থেকে ও লেভেল এবং এ লেভেল পাস বা বিদেশি ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।নিয়ম মেনে কাজে আগ্রহী, যোগাযোগ দক্ষতা ও ইন্টারপারসোনাল স্কিল থাকতে হবে। প্রার্থী পুরুষ হলে ন্যূনতম উচ্চতা ৫ ফিট ৬ ইঞ্চি ও নারী হলে ন্যূনতম উচ্চতা ৫ ফিট ২ ইঞ্চি থাকতে হবে।কম্পিউটার ব্যবহারে পারদর্শী হতে হবে। দলবদ্ধ হয়ে কাজের আগ্রহ ও চাপ সামলে কাজ করার মানসিকতা থাকতে হবে।এছাড়া কাস্টমার সার্ভিস, গ্রাউন্ড সার্ভিস, এয়ারপোর্ট সার্ভিসে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। ২২ থেকে অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।
বেতন
৩৫,০০০/-টাকা। তবে ৬ মাস পরে বেতন আরও বাড়বে। এছাড়াও মেডিকেল অ্যালায়েন্স, প্রভিডেন্ট ফান্ড, ইনস্যুরেন্স ও গ্রাচুইটি, দুপুরের খাবার, বার্ষিক সেলারি রিভিউ, বছরে দুবার উৎসব ভাতা ও বছরে নির্ধারিত সংখ্যক বিনামূল্যে বিমানের টিকেট পাওয়া যাবে।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।
আবেদনের শেষ তারিখ
৩১ অক্টোবর, ২০২২।
সূত্র : বিডিজবস।

দয়া করে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর..